ইউআইইউতে স্প্রিং-২০২৪ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

ইউআইইউতে স্প্রিং-২০২৪ শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’তে (ইউআইইউ) স্প্রিং-২০২৪ এর আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০২ ফেব্রুয়ারি’২৪) বিকাল তিনটায় ইউআইইউ খেলার মাঠে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকস, স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব হিউম্যানিটিস অ্যান্ড সোস্যাল সায়েন্সেস এবং স্কুল অব লাইফ সায়েন্সেসের সদ্য ভর্তি হওয়া শিক্ষার্থীরা এতে অংশ নেন।

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া। অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন স্কুল অব বিজনেজ অ্যান্ড ইকোনমিকসের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মুসা , স্কুল অফ হিউম্যানিটিজ অ্যান্ড সোশ্যাল সায়েন্সেসের ডিন প্রফেসর ড. হামিদুল হক এবং স্কুল অব সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এর ডিন প্রফেসর ড. হাসান সারোয়ার। অনুষ্ঠানে ইউআইইউ’র উপর একটি প্রেজেন্টেশন প্রদান করেন ইউআইইউ’র মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান ড. শেখ শফিউল ইসলাম।

প্রধান অতিথি বলেন, সফলতার কোন শর্টকাট পন্থা নাই। এজন্য তিনি শিক্ষার্থীদের ক্লাসে নিয়মিত উপস্থিতি, মনোযোগী হওয়া এবং নিজেকে সফল ও বিশ্বমানের দক্ষ মানবসম্পদ হিসাবে গড়ে উঠার ক্ষেত্রে নানামুখী দক্ষতা অর্জনের দিকে বিশেষ নজর দেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ডাঃ মোঃ জুলফিকার রহমান বিশ্ববিদ্যালয়ের একাডেমিক নিয়মাবলী তুলে ধরেন। অন্যান্যদের মধ্যে ইউআইইউ’র দুইজন প্রাক্তন শিক্ষার্থী নেসলে বাংলাদেশ লিমিটেডের লিড (ডিমান্ড ও সাপ্লাই প্ল্যানিং, ফুডস অ্যান্ড বেভারেজ) জনাব ফয়সাল আলম ও ইউআইইউ’র সিএসই বিভাগের প্রভাষক তারেক হাসান এবং দুইজন নবাগত শিক্ষার্থী বক্তব্য প্রদান করেন। ইউআইইউ ক্যালচারাল ক্লাব দ্বারা একটি মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনের মধ্যে দিয়ে নবীনবরণ অনুষ্ঠান শেষ হয়।

নবীনবরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *