ইউআইটিএসের ইইই বিভাগে বিদায়ী সংবর্ধনা

ইউআইটিএসের ইইই বিভাগে বিদায়ী সংবর্ধনা

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৭তম ব্যাচের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ মে) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ে পিএইচপি স্কয়ারে এই অনুষ্ঠানের আয়োজন করে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ইইই ক্লাব।

ইইই বিভাগের বিভাগীয় প্রধান জনাব আবেদুল হাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইউআইটিএসের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আশরাফুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ ইয়াসিন আলী।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, তোমরা যারা আজ বিদায় নিয়ে যাচ্ছো, তোমরা জীবনের একটি ধাপ অতিক্রম করলে মাত্র। জীবনে সফল হওয়ার জন্য তোমাদের সামনে আরও অনেক ধাপ রয়েছে। সেই ধাপগুলো অতিক্রম করতে হবে তোমাদের পরিশ্রম, চেষ্টা ও কর্মদক্ষতার মাধ্যমে। তিনি বলেন, তোমরা এমন একটি বিশ্ববিদ্যালয়ে চারটি বছর কাটিয়েছো, যার প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত সমাজসংস্কারক, শিক্ষানুরাগী আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। যার উদ্দেশ্যই হচ্ছে এখান থেকে প্রকৃত মানুষ তৈরি করা।

উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ইউআইটিএসের দূত হিসেবে কাজ করবে। তোমাদের মাধ্যমে ইউআইটিএসের সুনাম সারা দেশ ও বিশ্বে ছড়িয়ে যাবে। তিনি শিক্ষার্থীদেরকে ইউআইটিএসের সুনাম অক্ষুণ্য রাখার আহবান জানান। ইইই বিভাগের সকলকে ধন্যবাদ দেযার পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের শুভকামনা জানান উপাচার্য।

বিভাগীয় শিক্ষার্থী আবুজর গিফারী আহাদ সঞ্চালিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগটির সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে কেক কেটে বিদায়ী শিক্ষার্থীদের বিদায় জানানো হয়। পরে ইইই বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানটি স্পন্সর করেন ইয়ামবস ইনক.।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *