ইউআইটিএসে আইন বিভাগ ও ল’ ক্লাবের উদ্যোগে “ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষবরণ” অনুষ্ঠিত

ইউআইটিএসে আইন বিভাগ ও ল’ ক্লাবের উদ্যোগে “ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষবরণ” অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগ ও ইউআইটিএস ল’ ক্লাবের যৌথ উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ইউআইটিএস ল’ ক্লাবের নবগঠিত কমিটির কাছে দায়িত্ব অর্পণ করা হয়। বৃহস্পতিবার (১৮ এপ্রিল, ২০২৪) বিশ্ববিদ্যালয়ের ওপেন গ্যালারিতে এ বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, আইন অনুষদের মাননীয় ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়া। বিভাগীয় প্রধান রেহনুমা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগীয় শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ঈদ হলো আমাদের ধর্মীয় সংস্কৃতি আর বাংলা বর্ষবরণ হলো আমাদের দেশীয় সংস্কৃতি। ঈদ ও বর্ষবরণ দুটি আলাদা সংস্কৃতি হলেও দুটি অনুষ্ঠান আমাদের জীবনধারা কিভাবে এগিয়ে যাবে এবং মানবতার বিষয়ে আমাদেরকে ধারণা দেয়। এ সময় তিনি উপস্থিত সকলকে ঈদ ও নববর্ষের শুভেচ্ছা জানান এবং ল’ ক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানান।

উক্ত অনুষ্ঠানে আইন অনুষদের মাননীয় ডিন এডভোকেট মোঃ আব্দুল মান্নান ভূঁইয়াকে বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের আইনজীবী হিসেবে দুই দশক (২০ বছর) পূর্ণ করায় ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।

পরে ঈদ ও বাংলা বর্ষবরণ উপলক্ষে আইন বিভাগের শিক্ষার্থীরা এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *