ইউআইটিএসে বিজনেস কার্নিভাল BIZ FIESTA 2024 অনুষ্ঠিত

ইউআইটিএসে বিজনেস কার্নিভাল BIZ FIESTA 2024 অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেসে বিজনেস স্টাডিজ বিভাগ ও বিজনেস ক্লাব-এর উদ্যোগে বিজনেস কার্নিভাল BIZ FIESTA 2024 অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৮ মে) সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের পিএইচপি স্কয়ারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু হাসান ভূঁইয়া। উদ্বোধন শেষে তিনি কার্নিভালের বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সিরাজ উদ্দীন আহমেদ, বিজনেস অনুষদের ডিন ড. ফারুক হোসেন, রেজিস্ট্রার জনাব মোহাম্মদ কামরুল হাসান।

বিজনেস স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ মেহেদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগটির সকল শিক্ষক-শিক্ষার্থী, এলামনাই, কর্মকর্তা-কর্মচারী, বিজনেস ক্লাবের মডারেটর মিস জেনিফার আলম, জনাব মঞ্জুরুল ইসলাম উৎস, বিজনেস ক্লাবের সভাপতি জয়িতা রাফসান ও অনান্য সদস্যবৃন্দ-সহ জনসংযোগ কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলাম। পরে বিজনেস স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা চিত্রকর্ম প্রদর্শনী, বিভিন্ন খেলা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানটির অর্থায়ন করে দেশবন্ধু গ্রুপ, পোলার, নিউট্রি+, যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইল এবং মিডিয়া পার্টনার ছিল যুগান্তর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *