ইউআইটিএস আইন বিভাগের ক্লাস পরিদর্শনে বিওটি চেয়ারম্যান সুফি মিজান

ইউআইটিএস আইন বিভাগের ক্লাস পরিদর্শনে বিওটি চেয়ারম্যান সুফি মিজান

রাজধানীর স্বনামধন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়- ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস)-এর আইন বিভাগের ক্লাস পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ ও পিএইচপি ফ্যামিলির মাননীয় চেয়ারম্যান, সমাজসেবায় একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান। আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) সকালে তিনি আইন অনুষদের ডিন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিজ্ঞ আইনজীবী, ডাবল গোল্ড মেডালিস্ট, এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়ার আমন্ত্রণে আইন বিভাগের ক্লাস পরিদর্শনে আসেন।

ক্লাসে বক্তব্য দিচ্ছেন বিওটি চেয়ারম্যান, একুশে পদকপ্রাপ্ত আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

সুফি সাহেব ডিন মহোদয়ের সাবলিল পাঠদান কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং ক্লাসে আলোচিত গুরুত্বপূর্ণ বিষয় তিনি মন্ত্রমুগ্ধ হয়ে শোনেন। পরে তিনি ক্লাসে পাঠদান ও শিক্ষার্থীদের মনোযোগ দেখে সন্তোষ প্রকাশ করেন। এরপর তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য রাখেন এবং জীবনে সফলতা অর্জনের গাইডলাইন প্রদান করেন।

ক্লাস নিচ্ছেন আইন অনুষদের ডিন এডভোকেট ড. মো. আব্দুল মান্নান ভূঁইয়া

বিওটি চেয়ারম্যান মহোদয়ের ক্লাসে আগমন শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে এবং উচ্চশিক্ষা অর্জনের পাশাপাশি বিজ্ঞ আইনজীবী হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে উৎসাহ প্রদান করে।

এরপর বিওটি চেয়ারম্যান মহোদয় আইন বিভাগ পরিদর্শন করায় তাঁকে বিভাগের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন আইন বিভাগের বিভাগীয় প্রধান মিস রেহনুমা চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ইউআইটিএস-এর উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু হাসান ভূঁইয়া ও ট্রেজারার প্রফেসর ড. সিরাজ উদ্দিন আহমেদ। এছাড়াও বিভাগের সকল সম্মানিত শিক্ষকমন্ডলী ও আইন বিভাগের অনেক শিক্ষার্থী সেখানে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *