ইবিতে ইন্তিফাদা ফাউন্ডেশনের সভাপতি আম্মারুল সম্পাদক ওসমান

ইবিতে ইন্তিফাদা ফাউন্ডেশনের সভাপতি আম্মারুল সম্পাদক ওসমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইন্তিফাদা ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আম্মারুল হককে। সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইনকে। রবিবার (১৮ ফেব্রুয়ারি) সংগঠনটির উপদেষ্টা দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ আগামী একবছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাজ্জাতুল্লাহ শেখ, নোমান আল হাদী ও ইসমাইল হোসেন রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আলিফ, মোঃ মুরসালিন, মোঃ আবু জার ও সাজ্জাদ সাব্বির, সাংগঠনিক সম্পাদক, আবদুল্লাহ নূর মিনহাজ, সহ-সাংগঠনিক সম্পাদক, শাহজাদা ইয়ামিন, অর্থ সম্পাদক, এস এম শামীম, সহ অর্থ সম্পাদক, মাহমুদুল হাসান ও ইসমাইল হোসেন তাকবির, দপ্তর সম্পাদক, রাহাত আবদুল্লাহ, উপ-দপ্তর সম্পাদক, আবু তামিম, দাওয়াহ বিষয়ক সম্পাদক, নেয়ামাতুল্লাহ ফারিস, উপ দাওয়াহ বিষয়ক সম্পাদক, জাকারিয়া ফয়েজ , তথ্য ও জনসম্পর্ক বিষয়ক সম্পাদক, মোশাররফ বিন নূর, উপ-তথ্য ও জনসম্পর্ক বিষয়ক সম্পাদক, সাজিদ মাহমুদ, গবেষণা বিষয়ক সম্পাদক, খালিদ হাসান, সহ-গবেষণা বিষয়ক সম্পাদক, মুসাব্বির , কার্যনির্বাহী সদস্য, সালাহউদ্দিন রাফিজ, আবু ওবায়দা ও মাহবুব এলাহী।

উল্লেখ্য সংগঠনটি ফিলিস্তিনের স্বাধীনতার জন্য বিশ্বব্যাপী মুসলিম ঐক্য ও সচেতনতা গড়ে তোলার কাজ করে। সে লক্ষ্যে বিভিন্ন সময়ে ফিলিস্তিন বিষয়ক বিভিন্ন সভা সেমিনার পরিচালনা করে থাকে। সভাপতি আম্মারুল হক বলেন, ফিলিস্তিন ওলামা পরিষদ কর্তৃক পরিচালিত এই সংগঠন ফিলিস্তিনের স্বাধীনতার জন্য মুসলিম ঐক্য নিয়ে কাজ করে। আমরাও সেই লক্ষ্যেকে কেন্দ্র করে বিভিন্ন কাজ করে যাবো। সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান বিন হাসনাইন বলেন। ফিলিস্তিন আমাদের ভূমি আমাদের চেতনা। এই ভূমি রক্ষা করা পুরো বিশ্বের মুসলমানদের দায়িত্ব। তজ্জন্যে মুসলিমদের ঐক্য অতীব প্রয়োজনীয়। ইনশাআল্লাহ সেই লক্ষ্যকে সামনে রেখে জনসচেতনতা গড়ে তুলতে আমরা কাজ করে যাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *