ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুষ্টিয়াস্থ ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে নবীনবরণ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানের মাধ্যমে ভোলা জেলা থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। রবিবার (১১ই ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সম্মানিত সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ওয়ালি উল্লাহ। এছাড়াও উপস্থিত ছিলেন ভূতপূর্ব আহ্বায়ক অনিল মোঃ মোমিন, সহ-সভাপতি মোঃ জোবায়ের, সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান বিন হাসনাইন, সহ-সাধারণ সম্পাদক বিন ইয়ামিন সিফাত, সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক আলী হায়দার শরিফ ও মূসা কালিমুল্লাহ, অর্থ সম্পাদক মোঃ শামীম, সহ-অর্থ সম্পাদক মোঃ মাহদী হাসান, দপ্তর সম্পাদক রাসেল মহাজন উপ-দপ্তর সম্পাদক মোঃ ইকবাল এবং ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ রিফাত-সহ জেলা ছাত্রকল্যাণের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে ক্রিকেটসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সমপান্তে প্রফেসর অলি উল্লাহ নবীনদেরকে ক্রেস্ট ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। (বিজ্ঞপ্তি)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *