ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি : সভাপতি সাইফুল ও সম্পাদক ওসমান

ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি : সভাপতি সাইফুল ও সম্পাদক ওসমান

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতি’র ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। এ কমিটি আগামী এক বছরের জন্য সমিতিটির কার্যক্রম পরিচালনা করবে। রবিবার (৫ নভেম্বর’২৩) সংগঠনটির নতুন সভাপতি সাইফুল ইসলাম চুন্নু ও সাধারণ সম্পাদক সৈয়দ ওসমান বিন হাসনাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এই কমিটিতে সভাপতি পদে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম চুন্নু এবং সাধারণ সম্পাদক পদে আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইন মনোনীত হয়েছেন। উক্ত কমিটিতে আরও দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি- রাশেদুল ইসলাম রাফি, আমিমুল ইহসান যুবাইর, মো. যোবায়ের আহাম্মদ, ইব্রাহিম আল হাদি, যুগ্ম-সাধারণ সম্পাদক- বিন ইয়ামিন সিফাত, সাংগঠনিক সম্পাদক- আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক- মূসা কালিমুল্লাহ শাকিল, আলী হায়দার শরীফ, অর্থ সম্পাদক- মো. শামীম, সহ-অর্থ সম্পাদক- মো. মাহদী হাসান, দপ্তর সম্পাদক- রাসেল, উপ-দপ্তর সম্পাদক- মো. ইকবাল, প্রচার বিষয়ক সম্পাদক- আসাদুল্লাহ, উপ প্রচার বিষয়ক সম্পাদক- মো. তারেক ইয়ামিন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক- মো. রিফাত। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে মো. যোবায়ের, আল আমিন, আরিফ জুমান, আজামাইন ফায়েক, মাহদী হাসান সিফাত এবং ইবনে হাসান হামিম মনোনীত হয়েছেন।

সভাপতি চুন্নু সিকদার বলেন, “প্রতিষ্ঠার সূচনা থেকেই ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার সর্বাত্মক চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে মনোনীত করার জন্য উপদেষ্টা ও আহ্বায়ক কমিটির প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৭৫ একরে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে।’ সাধারণ সম্পাদক ওসমান জানান, ” ইবিতে অধ্যয়নরত ভোলা জেলার শিক্ষার্থীদের সার্বিক কল্যাণ নিশ্চিতে কাজ করার চেষ্টা করবো‌। প্রথম কমিটিতে আমাদের উপর আস্থা রাখায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।’

প্রসঙ্গত, ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতি এ বছরে নতুন যাত্রা করে। গত ৭ অক্টোবর সংগঠনটির উপদেষ্টা দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ও অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ ও গণিত বিভাগের অধ্যাপক ড. মো. সজীব আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে সাইফুল ইসলাম চুন্নু ও সৈয়দ ওসমান বিন হাসনাইন মনোনীত হওয়ার তথ্য জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *