ইবির থিওলজী অনুষদের নতুন ডিন অধ্যাপক ছিদ্দিকুর রহমান আশ্রাফী

ইবির থিওলজী অনুষদের নতুন ডিন অধ্যাপক ছিদ্দিকুর রহমান আশ্রাফী

কুষ্টিয়াস্থ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) থিওলজী এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন দেশের প্রথিতযশা শিক্ষাবিদ, আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী। আজ (শনিবার) সকালে তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন।

ইবির একই বিভাগের শিক্ষক প্রফেসর ড. হাফেজ আবু নোমান মো. এরশাদ উল্লাহ অনুষদটির ডিন হিসেবে সফলভাবে তার দায়িত্বের মেয়াদকাল শেষ করে এক অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্ব হস্তান্তর করেন।

আজ (৪ নভেম্বর’২৩) সকাল ১১টায় থিওলজী অনুষদের সভাকক্ষে আয়োজিত ডিনের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ নাসির উদ্দীন মিঝি, আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমান ও দাওয়া এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ওয়ালী উল্লাহ-সহ অনুষদভুক্ত শিক্ষকবৃন্দ। এ সময় তারা সুস্বাস্থ্যের সহিত দায়িত্ব পালনে নতুন ডিনের সার্বিক সাফল্য কামনা করেন।

প্রফেসর ছিদ্দিকুর রহমান আশ্রাফী ইসলামী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তিনি আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান, জিয়াউর রহমান হলের প্রভোস্ট, খালেদা জিয়া হলের প্রভোস্ট এবং কয়েকটি হলের হাউজ টিউটরের দায়িত্ব সফলভাবে পালন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *