ইসলামী বিশ্ববিদ্যালয় ছুটিতে যাচ্ছে ২৩ দিন

ইসলামী বিশ্ববিদ্যালয় ছুটিতে যাচ্ছে ২৩ দিন

সৈয়দ ওসমান বিন হাসনাইন, ইবি প্রতিনিধি

পবিত্র ঈদুল-আজহা ও গ্রীষ্মকাল উপলক্ষে টানা ২৩ দিনের ছুটিতে যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। আগামী ৬ জুন থেকে ২৮ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকেবে। মাঝে দুদিন ২৫ ও ২৬ জুন প্রশাসন খোলা থাকলেও বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম চালু হবে ২৯ জুন হতে। আর আবাসিক হলসমূহ বন্ধ থাকবে ১০ জুন সকাল ১০টা থেকে ২৩ জুন পর্যন্ত। তবে এ সময় বিশ্ববিদ্যালয়ের জরুরি সেবাসমূহ চালু থাকবে।

বুধবার (২৯ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। এই অফিসের একজন উর্ধ্বতন কর্মকর্তা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার অনুযায়ী এ ছুটি থাকবে। গ্রীষ্মকালীন ও ঈদের সমন্বয়ে ছুটি লম্বা হয়েছে।

এর আগে (২৭ মে) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিল সভাপতি ও সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. আসাদুজ্জামানের সভাপতিত্বে হল অফিসে কক্ষে প্রভোস্ট কাউন্সিলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় ১৪দিন হল বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

শহীদ জিয়াউর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ বি এম জাকির হোসেন এ বিষয়ে বলেন, প্রভোস্ট কাউন্সিলের মিটিংয়ে হলসমূহ বন্ধের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ১০ জুন সকাল ১০টায় বন্ধ হয়ে খুলবে ২৪ জুন। সকলকে ঈদ ও গ্রীষ্মের শুভেচ্ছা জানিয়ে তিনি ছুটি কাটিয়ে নিরাপদে ক্যাম্পাসে ফেরার প্রত্যাশা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *