এশিয়ান ইউনিভার্সিটিতে “ক্যাম্পাস এম্বাসেডর” টিমের উদ্বোধনী অনুষ্ঠান

এশিয়ান ইউনিভার্সিটিতে “ক্যাম্পাস এম্বাসেডর” টিমের উদ্বোধনী অনুষ্ঠান

“স্বপ্ন দেখি, স্বপ্ন দেখাই” এই স্লোগানকে ধারণ করে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এইউবি ক্যাম্পাস এম্বাসেডর টিমের ইনাগেরেশন সিরোমনি অনুষ্ঠিত হয়। বুধবার (১৫ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ থেকে বাছাইকৃত ছাত্রছাত্রীদের অংশগ্রহণে বর্ণাঢ্য এই আয়োজনে ৫৫ জন শিক্ষার্থী অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. শাহজাহান খান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো. নুরুল ইসলাম।

এইউবি ক্যাম্পাস এম্বাসেডর টিম মেম্বারদের উৎসাহ ও উদ্দীপনা এবং সঠিক গাইড লাইন দিতে উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিবৃন্দ। এতে উপস্থিত ছিলেন দৈনিক কালবেলার অনলাইন এডিটর পলাশ মাহমুদ।

এতে আরও উপস্থিত ছিলেন বাংলা টিভির এ্যাসাইনমেন্ট এডিটর এম এম বাদশা। দৈনিক আমাদের সময়ের হেড অব অনলাইন মঈন বকুল। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক আবু সাদাত। যমুনা টেলিভিশনের ব্রডকাস্ট জার্নালিস্ট মহিউদ্দিন মধু, সময় টেলিভিশনের রিপোর্টার ও প্রেজেন্টার খান তাজনিন আহসান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এইউবি উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. শাহজাহান খান জাতির জনক বঙ্গবন্ধুকে স্মরণ করে বলেন, আমাদেরকে প্রতিটি কাজে দক্ষতার পরিচয় দিতে হবে, আমাদেরকে দক্ষ হয়ে গড়ে উঠতে হবে। পড়াশুনার পাশাপাশি জ্ঞানের পরিধি বাড়াতে হবে, কো—কারিকুলার এক্টিভিটিজ বাড়াতে হবে। অনলাইনের এই যুগে সবাইকে ডিজিটাল প্লাটফর্মে জায়গা করে নিতে হবে। আমি প্রত্যাশা করি তোমরা হবে এশিয়ান ইউনিভার্সিটির মডেল। আমাদেরকে দেশের জন্যে নিজেকে উজাড় করে দিতে হবে।

সভাপতির বক্তব্যে এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো. নুরুল ইসলাম বলেন, সবক্ষেত্রে এশিয়ান ইউনিভার্সিটিকে দেশবাসী তথা বিশ্ববাসীর সামনে তুলে ধরতে হবে। আমরা ধীরে ধীরে এইউবিকে বিশ্বমানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে চাই। সেই যাত্রায় এইউবি ক্যাম্পাস এম্বাসেডর টিমকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। তোমাদের কর্মকান্ডে যেন শুধু আমরা না তোমাদের বাবা মাও খুশী হন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এইউবি ক্যাম্পাস এম্বাসেডর টিম মেন্টর, ব্যবসায় প্রসাশন বিভাগের বিভাগীয় প্রধান, সহযোগী অধ্যাপক মুক্তাশা দীনা চৌধুরী, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান, সহকারী অধ্যাপক রবিউল করিম মৃদুল, স্টুডেন্ট এফেয়ার্স ডিভিশনের ডিরেক্টর ও সহকারী অধ্যাপক মিজানুর রহমান ভূইয়া, সমাজকর্ম বিভাগের শিক্ষক জহিরুল ইসলাম জুয়েল। এছাড়াও বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক শিক্ষিকা মন্ডলী, কর্মকর্তা কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন এইউবি ক্যাম্পাস এম্বাসেডর টিম মডারেটর ও জনসংযোগ বিভাগের উপ পরিচালক বদিউর রহমান সোহেল।

অনুষ্ঠানে এইউবি এম্বাসেডর টীমের সদস্যরা আগামীতে দেশের সেবায় নিজেকে নিয়োজিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *