ক্যান্সারে আক্রান্ত ডিপ্লোমা প্রকৌশলীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর

ক্যান্সারে আক্রান্ত ডিপ্লোমা প্রকৌশলীর চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর

ক্যান্সারে আক্রান্ত ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট-এর প্রাক্তন ছাত্র, ডিপ্লোমা প্রকৌশলী অনুপ কুমার পালের চিকিৎসা সহায়তায় নগদ অর্থ ও চেক হস্তান্তর করেছে ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট অ্যালামনাই অ্যাসোসিয়েশন। শনিবার (৪ মে ২০২৪) রাজধানীর কাকরাইলস্থ ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সহায়তা প্রদান করা হয়। এই অ্যাসোসিয়েশনের ধারাবাহিক কল্যাণমূলক কার্যক্রমের অংশ হিসেবে আরও একটি মানবিক কাজ সম্পন্ন হলো৷

এই অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সহ-সভাপতি জনাব প্রকৌশলী মোঃ সাখাওয়াত হোসেন শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জনাব এ কে এম এ হামিদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক জনাব মোঃ শামসুর রহমান এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি জনাব প্রকৌশলী মোঃ খবির হোসেন।

“বাঁচতে চায় অনুপ কুমার পাল” এ শ্লোগানকে সামনে রেখে মারাত্মক দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসার জন্য অ্যালামনাই অ্যাসোসিয়শনের উদ্যোগে এই ক্ষুদ্র প্রয়াস।

অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী কামরুল ইসলাম লিখনের সঞ্চলনায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম।

প্রধান অতিথি জনাব এ কে এম এ হামিদ তার বক্তব্যে এই ধরণের কল্যাণমূলক কার্যক্রমের উদ্যোগকে স্বাগত জানান এবং একজন সাধারণ দরিদ্র পিতার সন্তান ক্যান্সারে আক্রান্ত অনুপ কুমার পালের চিকিৎসা সহয়তার বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনায় নেন। এ ধরনের মানবিক কার্যক্রম ভবিষ্যতে আরো বেগবান করার লক্ষ্যে অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের এক পর্যায়ে ফরিদপুর পলিটেকনিক ইনস্টিটিউট-এর প্রাক্তন ছাত্র ২০২২ সালে পাশকৃত জনাব অনুপ কুমার পালের পরিবারের হাতে চেক এবং নগদ অর্থ তুলে দেন প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ। এসময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *