ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু

ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যু

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু মারা গেছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর’২৩) রাজধানীর উত্তরার আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম। তিনি বলেন, হিমুকে উত্তররার একট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হিমুর মোবাইল ফোনসহ নিখোঁজ রয়েছেন তার প্রেমিক।

অভিনেত্রী হুমায়রা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

হুমায়রা হিমু মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। ২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে হুমাইরা হিমু’র অভিষেক হয় বড় পর্দায়। বাংলাদেশের মুক্তিযুদ্ধের উপর ভিত্তি করে তৈরি চলচ্চিত্রের গল্পটিতে তার অসাধারণ অভিনয় সমালোচকদের ইতিবাচক সাড়া পেয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *