জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৪’ উদযাপন

জমকালো আয়োজনে ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৪’ উদযাপন

বর্ণাঢ্য কর্মসূচি আর জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সাভারের বিরুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটিতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যাম্পাসে গতকাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) ‘ড্যাফোডিল ফ্যামিলি ডে-২০২৪’ উদযাপিত হয়েছে। দিনব্যাপী এ আয়োজনে ড্যাফোডিল গ্রুপের ৫৪টি প্রতিষ্ঠানের প্রায় সাড়ে চার হাজার কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

আয়োজনের মধ্যে সবার অংশগ্রহণে দুই দশকের বেশী কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করা ছিল উল্লেখ যোগ্য। এছাড়া ক্রিকেট, ফুটবল, ব্যাডমিন্টনসহ বিভিন্ন ধরনের খেলা, কর্মকর্তা-কর্মচারীর সন্তানদের অংশগ্রহণে বিস্কুট দৌড়, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিভিন্ন রাইডে অংশগ্রহণ, র্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ড্যাফোডিল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা মিলনায়তনে বিগত দুই যুগের বেশী কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে সাফল্যের স্বীকৃতিসহ পুরস্কার তুলে দেন।

ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমান, উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল-হক মজুমদার, ড্যাফোডিল পরিবারের প্রধান পরিচলন কর্মকর্তা ড. মোহাম্মদ ইমরান হোসেন প্রমুখ।

আমন্ত্রিত সবাইকে স্বাগত জানিয়ে ড. মো. সবুর খান বলেন, ড্যাফোডিল গ্রুপ শুধু একটি প্রতিষ্ঠানই নয়, এটি একটি পরিবারও বটে। এখানে কর্মীরা সবাই একটি পরিবারের সদস্যদের মতো কাজ করেন। কর্মীদের মধ্যে মিথস্ক্রিয়তা, আন্তুরিকতা ও হৃদ্যতা বাড়ানোর লক্ষ্যে এই ফ্যামিলি ডে’র আয়োজন করা হয়েছে। তিনি আশা প্রকাশ করেন, এই কর্মীদের হাত ধরেই ড্যাফোডিল গ্রুপ উত্তরোত্তর সাফল্যের শিখরে পৌঁছে যাবে।

বর্তমানে ড্যাফোডিল পরিবারের সদস্যগুলোর মধ্যে রয়েছে ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেড, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমী, ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট, ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউট, বাংলাদেশ স্কীল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউট, ড্যাফোডিল ইন্টরন্যাশনাল প্রফেশনাল ট্রেনিং ইন্সটিটিউট (দীপ্তী), স্কিল জবস্, ড্যাফোডিল অনলাইন লিমিটেড, ড্যাফোডিল সফটওয়্যার লিমিটেড, ডলফিন কম্পিউটার্স লিঃ, নিউটেক ফার্মাসিউটিক্যালস্ লিমিেিটড, বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিেিটড, গ্লোবাল ট্রাভেলর্স লিমিটেড, ড্যাফোডিল ওয়েব এন্ড ই- কমার্স লিঃ, মাই-ই কিডস ও নলেজ ভ্যালী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *