জেডএনআরএফ ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

জেডএনআরএফ ইউনিভার্সিটিতে ভর্তি মেলা

ভর্তি ফি ৩৩% ছাড় দিয়ে জেডএনআরএফ ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সায়েন্সেস স্প্রিং ২০২৪ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হয়েছে। মেলাটি উদ্বোধন করেছেন রেজিস্ট্রার অধ্যাপক ড. মোহাম্মদ আলী।

টিউশন ফি ৫০% সকল শিক্ষার্থীদের জন্য এবং যাদের রেজাল্ট ভালো তারা র্সবোচ্চ ১০০% স্কলারশপি এর সুযোগ পাচ্ছে। যাঁরা এই দুটি পরীক্ষায় চতুর্থ বিষয় বাদে পৃথকভাবে জিপিএ ৫ পেয়েছেন, তারা টিউশন ফিতে এ বৃত্তি পাবেন। এ ছাড়া বীর মুক্তিযোদ্ধার সন্তান, গরিব ও মেধাবীদের জন্যও থাকছে শতভাগ ছাড়।

২ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত এই মেলাটি চলবে। মেলা উপলক্ষে ভর্তি ফিতে ছাড় ছাড়াও স্পট অ্যাডমশিন নেয়া ছাত্রছাত্রীদরে জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। বিশ্ববিদ্যালয়ের এফ-১৫, প্রগতি সরণি, মধ্যবাড্ডা ক্যাম্পাসে সরকারি ছুটির দিনসহ ২০ দিনই সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ভর্তি মেলা চলবে এবং ভর্তি শাখা খোলা থাকবে।

শিক্ষার্থীদের সুন্দর ভবিষ্যৎ গঠনে গুণগত শিক্ষার মান নিশ্চিতকরণে প্রতিটি বিভাগে রয়েছে একাধিক পিএইচডিধারী অধ্যাপকসহ অভিজ্ঞ শিক্ষকবৃন্দ। ইতোমধ্যে উচ্চশিক্ষার ক্ষেত্রে গুণগত মান অর্জন, ওবিই কারিকুলামভিত্তিক সিলেবাস, মানসম্মত ল্যাব, লাইব্রেরি ও শ্রেণিকক্ষ।

বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির এডমিশন অফিস অথবা সরাসরি +৮৮ ০১৮৭৭৭০০২০৫-০৬ নম্বরে কল করুন। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.zums.edu.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে। অনলাইনে ভর্তির জন্য ভিজিট করুন http://103.60.173.170/zumsadmission/Admission/Home.aspx-তে।

যেসব প্রোগ্রামে আবেদন করা যাবে। প্রোগ্রামগুলি হলো: এমবিএ, বিবিএ, বিএসসি (সিএসই), বিএসসি (আইটিএম), বিএসসি (ইইই), বিএসএস (অর্থনীতি), বিএ (ইংরেজি)।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *