ড্যাফোডিল ইউনিভার্সিটির সাথে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক স্থাপনে আগ্রহী ইউকে প্রতিনিধি দল

ড্যাফোডিল ইউনিভার্সিটির সাথে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক স্থাপনে আগ্রহী ইউকে প্রতিনিধি দল

যুক্তরাজ্যের হাউস অফ লর্ডসের ব্যারনেস মনজিলা উদ্দিন এবং গিল্ডফোর্ডের ইউনিভার্সিটি অফ সারের অধ্যাপক ইউ জিওং আজ শুক্রবার (১ মার্চ ২০২৪) বাংলাদেশে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) আয়োজিত পারস্পরিক সহযোগিতামূলক বৈঠকে যোগ দেন।

এতে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের একাডেমিক প্রধান, ডিন, অ্যাসোসিয়েট ডিন, প্রক্টর এবং অধ্যাপকগণসহ ড্যাফোডিল ফ্যামিলির গ্রুপ সিইও ড. মোহাম্মদ নুরুজ্জামান, ডিআইইউ-এর আন্তর্জাতিক বিষয়ক পরিচালক প্রফেসর ড. মোঃ ফখরে হোসেন।

ড্যাফোডিল পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল কে এম হাসান রিপন এর মাল্টিমিডিয়া উপস্থাপনা এবং জ্ঞানগর্ভ বৈঠকে মেটাভার্স, বৈশ্বিক ব্যবসার গতিশীলতা এবং সহযোগিতামূলক অধ্যয়নের জন্য উদ্যোক্ত বিষয়গুলি আলোচনায় উঠে আসে। এছাড়াও অংশীদারিত্বের সুযোগ এবং গতিশীলতা প্রোগ্রাম সম্পর্কেও আলোচনা করা হয়।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং অ্যাসোসিয়েশন অফ ইউনিভার্সিটিস অফ এশিয়া অ্যান্ড দ্য প্যাসিফিক (অটঅচ)-এর সভাপতি ড. মোঃ সবুর খানের ভার্চুয়াাল উপস্থিতি আলোচনাকে আরও প্রাণবন্ত ও গতিশীল করে তোলে এবং ভবিষ্যতের মিথস্ক্রিয়া সফল হওয়ার ইঙ্গিত বহন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *