নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

নিখোঁজ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার নারায়ণগঞ্জ থেকে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রীতি খন্দকার ওরফে হালিমা আক্তারকে নারায়ণগঞ্জ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর এলাকা থেকে পুলিশ তাকে উদ্ধার করে। খবর পেয়ে বিজয়নগর থানা পুলিশের একটি টিম তাকে আনতে নারায়ণগঞ্জ গেছে।

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রীতি খন্দকারকে থানায় নিয়ে আসার পর বিস্তারিত বলতে পারবো।

প্রীতি খন্দকারের স্বামী মাসুদ খন্দকার বলে আসছিলেন, ৫ জুন বিজয়নগর উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে তার স্ত্রী মহিলা ভাইস চেয়ারম্যান পদে (পদ্মফুল) প্রতীক নিয়ে নির্বাচন করছেন। মঙ্গলবার (২৮ মে) দুপুরে হরষপুর ইউনিয়নে দুই নারী সহযোগী নিয়ে নির্বাচনি প্রচারণায় যান প্রীতি। হরষপুরের ঋষি পাড়ায় ঢুকে প্রচার করা অবস্থায় দুজন মহিলা বাইরে আসেন আর প্রীতি ভোটারদের সঙ্গে ভেতরে কথা বলছিলেন। ১০ মিনিট ২০ মিনিট পর ভেতরে গিয়ে প্রীতিকে খুঁজে পাচ্ছিলো না। পরে তিনি এ বিষয়ে বিজয়নগর থানায় জিডি করেন। স্ত্রীকে গুম করা হয়ে থাকতে পারে বলে তিনি অভিযোগ করেন।

উল্লেখ্য, আগামী ৫ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছয়জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) নয়জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পাঁচজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *