নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন বেলকুচি-চৌহালীর নৌকার মাঝি মমিন মন্ডল

নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন বেলকুচি-চৌহালীর নৌকার মাঝি মমিন মন্ডল

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গতকাল (১৮ ডিসেম্বর) দলীয় নৌকা প্রতীক বরাদ্দ পেয়েই প্রচারণায় নেমেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সিরাজগঞ্জ-৫ সংসদীয় আসনের প্রার্থী ও বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল। বর্তমানে তিনি এ আসনের সাংসদ। ২০১৮ সনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কাণ্ডারী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

সোমবার প্রতীক বরাদ্দ পেয়ে আসনটির স্বতন্ত্রপ্রার্থী-সহ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিনন্দন জানান নৌকার প্রার্থী মমিন মন্ডল। তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আমি এই মুহূর্ত থেকে আমার প্রচারণা শুরু করলাম। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে উন্নয়নের প্রতীক নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে।

.

তিনি আরো বলেন, দুর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক-স্বচ্ছ দেশ গড়ে তোলাই হচ্ছে আমাদের লক্ষ্য। আমার এই নির্বাচনী এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রেখে আরো উন্নয়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট একটি এলাকায় পরিণত করার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে।

মমিন মন্ডল নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেয়ার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রচারণায় নেমে তার নির্বাচনী এলাকার পাড়া-মহল্লা, বাজার-ঘাট চষে বেড়াচ্ছেন। উৎসবমুখর এ প্রচারণায় ভোটারদের পাচ্ছেন ব্যাপক সাড়া।

.

উল্লেখ্য, এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৮ হাজার ৩২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৪ হাজার ২৩৮ জন এবং নারী ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ৯১জন।

২০১৮ সালে সংসদ নির্বাচনে এই আসন থেকে মোট ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচিত হন আওয়ামী লীগ মনোনীত আব্দুল মমিন মন্ডল। নির্বাচনে মমিন মন্ডল (নৌকা) পেয়েছিলেন ২ লাখ ৫৯ হাজার ৮৬১ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আমিরুল ইসলাম খান (ধানের শীষ) পান ২৮ হাজার ৩১৭ ভোট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *