প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রেসিডেন্সী ইউনিভার্সিটির অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড ক্যারিয়ার সার্ভিসেস-এর উদ্যোগে “Mastering the Art of Effective Communication: Strategies for Success.” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৭ মার্চ, ২০২৪) দুপুর ১২ টায় ইউনিভার্সিটির অডিটোরিয়ামে এ ওয়ার্কশপের আয়োজন করা হয়।

উক্ত ওয়ার্কশপে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন নগদের মার্কেটিং স্ট্র্যাটেজি ও প্লানিং এর হেড জনাব ‘মনসুরুল আজিজ’। ক্যারিয়ার ও জীবনের বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য কমিউনিকেশন স্কিল-এর প্রয়োজনীয়তার উপর আলোকপাতের মধ্য দিয়ে ওয়ার্কশপটির সূচনা হয়।

ওয়ার্কশপটিতে মূলত নন-ভার্বাল কমিউনিকেশন এর বিভিন্ন দিক বাস্তবিক ক্ষেত্রে কিভাবে প্রয়োগ করা যায়, তা হাতে কলমে অংশগ্রহণকারীদের শেখানো হয়। পাশাপাশি, বিজনেসের ক্ষেত্রে ব্রান্ড কমিউনিকেশন কিভাবে বিজনেস এর গ্রোথে কাজ করে এ ব্যাপারটিও বাস্তবিক বিভিন্ন উদাহারণের মাধ্যমে উপস্থাপিত হয়েছে।

উল্লেখ্য যে, ‘মন্সুরুল আজিজ’ সাহেব দেশীয় ব্রান্ডগুলো বিশেষত ‘নগদ’ কিভাবে ব্রান্ড কমিউনিকেশন এর বিভিন্ন কৌশলের সফল বাস্তবায়নের মাধ্যমে আজ একটি প্রতিষ্ঠিত ব্রান্ড এ পরিনিত হয়েছে সে দিকগুলোও অত্যন্ত মনোরমভাবে উপস্থাপন করেন।

উক্ত ওয়ার্কশপে আরো উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *