প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং অনুষদের “Alumni Reconnect” অনুষ্ঠিত

প্রেসিডেন্সী ইউনিভার্সিটিতে ইঞ্জিনিয়ারিং অনুষদের “Alumni Reconnect” অনুষ্ঠিত

প্রেসিডেন্সী ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাফেয়ার্স এর উদ্যোগে ২৬ এপ্রিল, ২০২৪ শুক্রবার সন্ধ্যায় ইউনিভার্সিটির অডিটোরিয়ামে স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের জন্য “Alumni Reconnect” শিরোনামে একটি পুনর্মিলনের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে স্কুল অব সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এর শতাধিক প্রাক্তন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন। বিকেল থেকেই প্রাক্তন ছাত্র-ছাত্রীরা ইউনিভার্সিটির প্রাঙ্গণে আসা শুরু করে। ইউনিভার্সিটির টিএসসি-তে আয়োজন করা হয় “কফি আড্ডার”। বেলা গড়ানোর সাথে সাথে জমে উঠে এই কফি আড্ডা। পুরোনো বন্ধুদের কাছে পেয়ে অনেকেই আবেগ-আপ্লুত হয়ে উঠেন। সাথে সাথে চলে পরস্পরের কুশল বিনিময়। এই আড্ডা চলে রাত সাড়ে ৭টা পর্যন্ত।
তারপর শুরু হয় “Alumni Reconnect” এর মূল পর্ব ‘আলোচনা অনুষ্ঠান’। প্রেসিডেন্সী ইউনিভার্সিটির অ্যালামনাই এসোসিয়েশন গঠন ও ইউনিভার্সিটির উন্নতিকল্পে অ্যালামনাইরা কিভাবে ভূমিকা রাখতে পারে এ বিষয়ে অনেকেই বক্তব্য উপস্থাপন করেন। এ আলোচনা অনুষ্ঠান শেষ হয় রাত সাড়ে ৯টায়।

অবশেষে অ্যালামনাইদের সম্মানে আয়োজিত ডিনার পার্টির মধ্য দিয়ে “Alumni Reconnect” অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সী ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. আব্দুল মান্নান চৌধুরী, স্কুল অব ইঞ্জিনিয়ারিং এর ডিন প্রফেসর ড. মোঃ হাকিকুর রহমান, বিভিন্ন বিভাগের প্রধানগণ ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *