বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। সেই তিন ম্যাচের টিকিটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (৩০ এপ্রিল) এই মূল্য তালিকা প্রকাশ করা হয়।

সর্বনিম্ন ২০০ টাকা এবং সর্বোচ্চ ১৫০০ টাকায় স্টেডিয়ামে বসে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচ দেখতে পারবেন সমর্থকরা। রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে ১৫০০ টাকা খরচ করতে হবে। ১ হাজার টাকা পড়বে আন্তর্জাতিক স্ট্যান্ডে বসে খেলা দেখতে। এছাড়া ক্লাব হাউস ৫০০ টাকা এবং পূর্ব গ্যালারির টিকিটের মূল্য ৩০০ টাকা। পশ্চিম গ্যালারির টিকিটের মূল্য সর্বনিম্ন ২০০ টাকা।

ম্যাচের আগের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে ম্যাচের টিকিট সংগ্রহ করা যাবে।

প্রথম তিন ম্যাচের জন্য বাংলাদেশ দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী অনিক, শেখ মাহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, তানজিম হাসান সাকিব, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *