• May 23, 2024
  • Last Update May 22, 2024 11:05 pm
  • Dhaka

বাংলাদেশ ভারতকে হারাতে যাচ্ছে : ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপ ক্রিকেটে ‘বাংলাদেশ ভারতকে হারাতে যাচ্ছে’ বলে টুইট বার্তায় লিখেছেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি। ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে মাছ খেতে নৈশভোজে ডেটে যাবেন তিনি। স্বাগতিক ভারতের বিপক্ষে বাংলাদেশের ক্রিকেটারদের সমর্থন জোগাচ্ছেন এই পাকিস্তানি অভিনেত্রী। গত ১৫ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে নিজ দেশ পাকিস্তান পরাজিত হয়। কিন্তু এই হারের শোক সহ্য করতে পারেননি মডেল সেহার শিনওয়ারি।

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে আজ স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ঘরের মাঠে টানা তিন জয়ে এখনো পর্যন্ত অপরাজিত রয়েছে টিম ইন্ডিয়া। অপরদিকে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বড় জয় পেলেও পরের দুই ম্যাচে হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। তাই দুর্দান্ত ফর্মে থাকা ভারতের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে বাংলাদেশকে।

প্রসঙ্গত, সেহার শিনওয়ারি একজন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী। তার জন্ম দেশটির হায়দরাবাদে। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে পর্দায় তিনি আসেন। পরের বছর টেলিভিশন মর্নিং শো শুরু করেন, যা ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এবং দর্শকমহলে সেহার পরিচিত লাভ করেন।