বেলকুচিতে কাব ক্যাম্পুরীর তাবু জলসায় প্রথম বেলকুচি শিশু একাডেমি কাবের নৃত্যদল

বেলকুচিতে কাব ক্যাম্পুরীর তাবু জলসায় প্রথম বেলকুচি শিশু একাডেমি কাবের নৃত্যদল

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা ৫ম কাব ক্যাম্পুরীর মহা তাবু জলসায় প্রথম হয়েছে বেলকুচি শিশু একাডেমি কাবের নৃত্যদল। এতে প্রতিযোগিতায় অংশ নেয়া ৫০টি দলের মধ্যে এ নৃত্যদলটি প্রথম স্থান অর্জন করার গৌরব অর্জন করে। দলটির প্রশিক্ষক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাজমুল হাসান এ সাফল্যের জন্য তার দলের সকল সদস্যকে অভিনন্দন জানান এবং বিচারকমণ্ডলীর প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

.

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ স্কাউটস কাব ক্যাম্পুরী উপজেলা শাখার আয়োজনে ৫দিনব্যাপী ৫ম বেলকুচি উপজেলা কাব ক্যাম্পুরী-২০২৩ এর সমাপনী দিনে বেলকুচি সরকারি কলেজ মাঠে এই মহা তাবু জলসা অনুষ্ঠিত হয়।

.

বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।

.

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফজলুর রহমান, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, বেলকুচি সরকারি কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও স্কাউট সদস্যবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *