ভাসাভি ফ্যাশন এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২৪ অনুষ্ঠিত

ভাসাভি ফ্যাশন এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২৪ অনুষ্ঠিত

আর্টিস্ট জার্নালিস্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি) আয়োজিত ভাসাভি ফ্যাশন এজেএফবি স্টার অ্যাওয়ার্ড ২০২৩-২৪ এবং ড. মাহফুজুর রহমান মিউজিক্যাল নাইট অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ মে) রাজধানীর বিএফডিসিতে এটিএন বাংলা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এজেএফবি’র প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজ এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবিসাস এর সাধারণ সম্পাদক সামছুল হুদা, চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক এবং এজেএফবি’র উপদেষ্টা বিপ্লব শরীফ, এজেএফবি’র সাধারণ সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, এজেএফবি’র সভাপতি ফারুক হোসেন মজুমদার, বাংলাদেশ ফ্লিম ক্লাব লি.এর সভাপতি সামছুল আলম, বাংলাদেশ চলচিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম খসরু, বাংলাদেশ চলচিত্র পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াত, বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী ও ইউআইটিএস এর আইন অনুষদের ডিন অ্যাডভোকেট মো. আব্দুল মান্নান ভূঁইয়া, এটিএন বাংলার উপদেষ্টা অনুষ্ঠান ও সম্প্রচার এবং এজেএফবি’র প্রধান উপদেষ্টা
তাশিক আহমেদ।

শফিউল আলম বাবু ও তামান্না মৌ এর সঞ্চালনায় এজেএফবি ২০২৩ ও ২০২৪ এ গুণীজনদের সংবর্ধনা ও ক্রেস্ট ও স্মারক প্রদান করা হয়। আজীবন সম্মাননা গ্রহন করেন অভিনয়ে দিলারা জামান, সংগীতে ফেরদৌস ওয়াহিদ, বিশেষ সম্মাননা ড. মাহফুজুর রহমান (মিডিয়া ব্যক্তিত্ব), রওশন আরা রোজিনা (চলচ্চিত্র ব্যক্তিত্ব), তাশিক আহমেদ (মিডিয়া ব্যক্তিত্ব), মিশা সওদাগর (শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা )
শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতা নিরব হোসেন, শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী ববি , আলোচিত অভিনেত্রী শিরিন শিলা ও অরিন, চলচ্চিত্র অভিনেতা অমিত হাসান, চলচ্চিত্র খল অভিনেত্রী শবনম, পারভিন, শ্রেষ্ঠ টিভি অভিনেতা তৌসিফ মাহবুব, শ্রেষ্ঠ টিভি অভিনেত্রী তানজিন তিশা, আলোচিত টিভি অভিনেত্রী নাজনিন নাহার নেহা ও ফারিন খান, শ্রেষ্ঠ অভিনেতা ও উপস্থাপক শফিউল আলম বাবু, শ্রেষ্ঠ সংবাদ পাঠিকা ভাবনা আহমেদ, শ্রেষ্ঠ প্রোগ্রাম প্রেজেন্টার সামিয়া জাহান , শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী (পুরুষ) বালাম, শ্রেষ্ঠ সঙ্গীত শিল্পী (নারী)কোনাল ও আতিয়া আনিসা, জনপ্রিয় সঙ্গীতশিল্পী তসিবা, সময়ের সেরা সঙ্গীতশিল্পী সাথী খান ও নীলিমা, আলোচিত সঙ্গীত শিল্পী (নারী) অন্তরা রহমান ও বন্যা তালুকদার, আন্তর্জাতিক সঙ্গীত শিল্পী (নারী) দোলা ব্যানার্জি, শ্রেষ্ঠ সুরকার এফ এ প্রীতম, চাইল্ড ড্যান্স আর্টিস্ট মম মজুমদার ও ফারিয়া মজুমদার।

অ্যাওয়ার্ড প্রদানের পর শুরু হয় ড. মাহফুজুর রহমান মিউজিক্যাল নাইট। তিনি তার সংগীতের সুর লহরীতে দর্শক হৃদয় জয় করে নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *