ভোটের পক্ষে দেশের মানুষ, হরতাল চায় না: প্রধানমন্ত্রী

ভোটের পক্ষে দেশের মানুষ, হরতাল চায় না: প্রধানমন্ত্রী

দেশের মানুষ হরতাল চায় না, ভোট দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, মানুষ ভোটের পক্ষে, তারা মাঠে নেমে নির্বাচনী প্রচারণায় আসতে চায়। আর মানুষ মেরে ভীতি সৃষ্টি করে নির্বাচন বানচাল করতে চায় বিএনপি।কিন্তু তাদের এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড প্রশ্রয় দেয়া হবে না। যারা অগ্নিসন্ত্রাসে জড়িত ও মানুষ হত্যা করে তাদের ক্ষমা নেই।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে সিলেটের হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে উপস্থিত গণমাধ্যমকর্মীদের তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেন, তারা নির্বাচন বানচাল করতে চায়, মানুষকে ভোট দিতে দেবে না। কিন্তু মানুষ ভোটের পক্ষে। মানুষতো তাদের হরতালে সাড়া দিচ্ছে না, মানুষ বরং ভোটের মিছিলে যোগ দিচ্ছে। তারপরেও কেন এই সন্ত্রাসী কর্মকাণ্ড? সেটাই আমার প্রশ্ন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে জনগণের উন্নয়ন হয়। আগামী নির্বাচনে মানুষ নৌকায় ভোট দিলে পুরো দেশ আরও উন্নত হবে।

এরপর আওয়ামী লীগ প্রধান বিকাল ৩টার দিকে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভা মঞ্চে উপস্থিত হন এবং উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাত নেড়ে শুভেচ্ছা জানান। এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা এ সময় তার সঙ্গে ছিলেন।

পরে সাড়ে চারটার দিকে আগত জনসমুদ্রের উদ্দেশ্যে নির্বাচনী বক্তব্য প্রদান করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এর আগে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার শুরু করতে বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-৬০১-এর একটি ফ্লাইটে বেলা ১১টা ৩৩ মিনিটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি ওসমানী বিমানবন্দর থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ.) মাজারে পৌঁছান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *