মঠবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষকের সাথে ছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস, তদন্ত কমিটি গঠন

মঠবাড়িয়ায় মাদ্রাসা শিক্ষকের সাথে ছাত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস, তদন্ত কমিটি গঠন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তাফালবাড়িয়া হাচানিয়া আলিম মাদ্রাসার এক ছাত্রীর সঙ্গে প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক (কৃষি) মো. হাফিজুর রহমানের অনৈতিক ভিডিও ফাঁস হয়েছে। এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাফিজুর রহমান মাদ্রাসার ৩য় তলায় কয়েকজন ছাত্রীকে প্রাইভেট পড়াতো। প্রতিষ্ঠান প্রধানের অনুমতি ছাড়াই মাদ্রাসা চলাকালীন সময়ের আগে ও পরে এ প্রাইভেট পড়ানোর বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনা তৈরি হয়। তাকে প্রাইভেট পড়াতে নিষেধ করার পূর্বেই এক ছাত্রীর সাথে তার আপত্তিকর ভিডিও ফাঁস হয়।

পরবর্তীতে এলাকার লোকজনের রোষানলে পরার ভয়ে গত বছরের ১৯ নভেম্বর তিনদিনের ছুটির আবেদন করেন। তবে তার ছুটি মঞ্জুর করা হয়নি। ছুটি না পেলেও ওইদিন থেকেই মাদ্রাসায় অনুপস্থিত রয়েছেন হাফিজুর।

নাম প্রকাশে অনিচ্ছুক মাদ্রাসার এক শিক্ষক জানান, ভিডিওটি ফাঁস হওয়ার পর অভিযুক্ত শিক্ষক ওই ছাত্রীর বাবাকে নিয়ে ঘটনা ভিন্নখাতে নেওয়ার চেষ্টা করছে। বিষয়টি ধামাচাপা দিতে ভিডিও ধারণকারীকে ডিজিটাল আইনে ফাঁসানোর হুমকি দিচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক হাফিজুর বলেন, আমি শারীরিকভাবে অসুস্থ ছুটি নিয়ে বাড়িতে এসেছি, এ বিষয় আপনাদের সাথে পরে কথা বলবো।

মাদ্রাসার সভাপতি মঞ্জিরুল আলম জানান, শিক্ষক হাফিজুর রহমানের সাথে এক ছাত্রীর আপত্তিকর ভিডিও’র বিষয়টি অবগত হয়েছি। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ূম জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *