মানারাত ইউনিভার্সিটিতে আইন বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মানারাত ইউনিভার্সিটিতে আইন বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (এমআইইউ) আইন বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ নভেম্বর’২৩) সকালে আশুলিয়াস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা দেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস ছবুর খান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বিদায়ী শিক্ষার্থীদের উত্তরোত্তর সফলতা ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করে বলেন, বিশ্ববিদ্যালয় জীবনে শিক্ষকদের কাছ থেকে যে শিক্ষা তোমরা পেয়েছো, তা কাজে লাগিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করার মাধ্যমে মানারাত ইউনিভার্সিটির সুনাম ছড়িয়ে দিবে। আজকের এই বিদায় অনুষ্ঠানে এটাই আমাদের প্রত্যাশা।

আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট ব্যারিস্টার জোবায়ের আহমেদ ভুইয়া।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আইন বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ হিল গনী, ব্যারিস্টার তাসনিম ফেরদাউস, ডেপুটি রেজিস্ট্রার আলমগীর হোসাইন-সহ আইন বিভাগের বিদায়ী ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *