মানারাত ইউনিভার্সিটির ইইই বিভাগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মানারাত ইউনিভার্সিটির ইইই বিভাগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ মে) বিকালে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে বিভাগটির ইভিনিং প্রোগ্রামের ১৮তম ব্যাচের ছাত্র-ছাত্রীদের এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান। বিশেষ অতিথি ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান অধ্যপক ড. নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন মো. মাহবুব আলম এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন।

উপাচার্য বলেন, বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত জীবনে উত্তরোত্তর সাফলতা ও সমৃদ্ধি কামনা করছি। তোমরা কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার মাধ্যমে দেশ ও জাতির সেবা করে যাবে এই কামনা করি।

ইইই বিভাগের প্রধান কে. এম. আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখের সহকারী অধ্যাপক ও ইইই ইভেনিং প্রোগ্রামের কো-অর্ডিনেটর সাঈদ ইসলাম। এতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইইই বিভাগের শিক্ষক মীর আমিনুজ্জামান, দিন ইসলাম, মো. সম্রাট আলী প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিদায়ী ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *