মানারাত ইউনিভার্সিটির কনভোকেশন ডিনার অনুষ্ঠিত

মানারাত ইউনিভার্সিটির কনভোকেশন ডিনার অনুষ্ঠিত

দ্বিতীয় সমাবর্তন ২০২৩-এর সফল সমাপ্তি উপলক্ষে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কনভোকেশন ডিনার। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর’২৩) রাতে রাজধানীর গুলশানের অভিজাত রেস্টুরেন্ট দ্যা রিও লাউঞ্জে এ ডিনার অনুষ্ঠিত হয়।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব মো. আতিকুল ইসলাম-সহ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্যবৃন্দ, উপাচার্য, সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশ নেন।

অনুষ্ঠানে অংশ নেয়া বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ হলেন সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মশিউর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সাদেকা হালিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের অনারারী অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মেখলা সরকার, হাসুমণির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপি, বাংলাদেশ মহিলা সমিতির সদস্য ইসরাত জাহান নাসরিন, সোশ্যাল ইমপ্রুভমেন্ট সোসাইটির নির্বাহী পরিচালক মিহির কান্তি ঘোষাল।

অনুষ্ঠানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. সাদেকা হালিম সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হওয়ায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এমআইইউ-এর বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র মো. আতিকুল ইসলাম।

.

এ সময় একই সঙ্গে এমআইইউ-এর বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ও জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. মেখলা সরকারের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এতে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয় অনুষ্ঠানস্থলে।

অনুষ্ঠানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ গুণগত শিক্ষা নিশ্চিত করার পাশাপাশি বিশ্ববিদ্যালয়টিকে বাংলাদেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়সমূহের মধ্যে শীর্ষ পর্যায়ে উন্নীত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মর্তা-কর্মচারীবৃন্দকে নিরলসভাবে কাজ করতে আহ্বান জানান।

এতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন ও ফার্মেসি বিভাগের প্রধান ড. নারগিস সুলতানা চৌধুরী, স্কুল অব আর্টস অ্যান্ড হিউম্যানিটিসের ডিন ও ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ড. মোহাম্মদ ওবায়দুল্লাহ, স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাহবুব আলম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার ড. মো. মোয়াজ্জম হোসেন, কন্ট্রোলার অব এক্সামিনেশন্স ও অ্যাডমিশন অ্যান্ড পাবলিক রিলেশন্সের ভারপ্রাপ্ত পরিচালক এ. এইচ. এম. আবু সাঈদ, ইংরেজি বিভাগের প্রধান আহমেদ মাহবুব-উল-আলম, আইন বিভাগের প্রধান মোহাম্মদ আজহারুল ইসলাম, ইইই বিভাগের প্রধান কে. এম. আক্তারুজ্জামান, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান রফিকুজ্জামান, সেন্টার ফর জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ড. মোহাম্মাদ আবুল কালাম আজাদ, স্টুডেন্ট অ্যাফেয়ার্সের অ্যাডিশনাল ডিরেক্টর আবদুল মতিন, অ্যাকাউন্টস বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. জসিম উদ্দিন প্রমুখ অংশ নেন।

প্রসঙ্গত, সম্প্রতি বসুন্ধরা কনভেনশন সেন্টারে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তন সফলভাবে আয়োজন করায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের মাননীয় মেয়র জনাব মো. আতিকুল ইসলাম এমআইইউ-এর বোর্ড অব ট্রাস্টিজের সদ্যবৃন্দ, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য এ গ্র্যান্ড ডিনার আয়োজন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *