রাজশাহীতে গ্লোবাল নার্সিং কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

রাজশাহীতে গ্লোবাল নার্সিং কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

রাজশাহীর সনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান গ্লোবাল নার্সিং কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) রাজশাহীর শালবাগানের ম্যাংগো রিসোর্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন কলেজের চেয়ারম্যান এ্যাডভেকেট আরমান আলীসহ অতিথিরা

গ্লোবাল নার্সিং কলেজের চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ আরমান আলীর সভাপতিত্বে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোঃ নওশাদ আলী। প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যসেবাকে গ্রহণযোগ্য পর্যায়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মোঃ আনোয়ার হাবিব, রাজশাহী নার্সিং কলেজেন অধ্যক্ষ মোহাঃ ফয়েজুর রহমান ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারিন্টেন্ডেন্ট মোসাঃ সুফিয়া খাতুন।

অতিথিবৃন্দের সাথে নবীন শিক্ষার্থীরা

গ্লোবাল নার্সিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুমাইয়া খাতুন এ মহতী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন। এতে আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল নার্সিং কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রজব আলী খন্দকার শিমুল।

অনুষ্ঠানের প্রধান অতিথিসহ মান্যবর অতিথিবর্গকে ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর কলেজের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানের শেষভাগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় ম্যাংগো রিসোর্ট প্রাঙ্গণ মুখরিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *