শিক্ষার আধুনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই -এমপি আব্দুল মমিন মন্ডল

শিক্ষার আধুনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই -এমপি আব্দুল মমিন মন্ডল

বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-৫ আসনের সাংসদ আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল বলেছেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্ব দিয়েছেন দেশের শিক্ষাব্যবস্থাকে আরও আধুনিকায়ন ও সমৃদ্ধকরনে। তিনি উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে নতুন প্রজন্মকে বিশ্বমানের শিক্ষায় গড়ে তুলতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন। শিক্ষা ক্ষেত্রের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বদ্ধপরিকর। তাই শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকারের বিকল্প নেই।

শনিবার (২৭ অক্টোবর’২৩) সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলাস্থ আদাচাকি উচ্চ বিদ্যালয়ের উর্ধ্বমুখী চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় প্রাথমিক থেকে মাধ্যমিক শ্রেণি পর্যন্ত বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ, শিক্ষাক্ষেত্রে তথ্য প্রযুক্তির ব্যবহার নিশ্চিতকরণ ও ঝরে পড়া শিক্ষার্থীদের হার কমানোসহ শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার ব্যাপকভাবে কাজ করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক সভাপতি গোলাম ওরিস পান্না, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার, ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক খোকন তালুকদার, বিদ্যালয়ের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছামাদ, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আলিম, সহ-সভাপতি ছানেয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মোহম্মদ চাঁন মিয়া, প্রধান শিক্ষক আব্দুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি, সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ, সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উৎসসহ
দলীয় নেতা-কর্মী ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচরীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *