শিক্ষা অফিসারের হাত থেকে পুরস্কার পেয়ে খুশি ইউনিক স্কলার স্কুলের উম্মে হাবিবা-সহ বিভিন্ন শ্রেণির ক্ষুদে শিক্ষার্থীবৃন্দ

শিক্ষা অফিসারের হাত থেকে পুরস্কার পেয়ে খুশি ইউনিক স্কলার স্কুলের উম্মে হাবিবা-সহ বিভিন্ন শ্রেণির ক্ষুদে শিক্ষার্থীবৃন্দ

সিরাজগঞ্জ বেলকুচির ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ইউনিক স্কলার স্কুলে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অত্যন্ত সৎ ও বিনয়ী গুণীজন হিসেবে সুপরিচিত বেলকুচি থানার সহকারী শিক্ষা অফিসার জনাব মোঃ সুজাবত আলী অনুষ্ঠানে অংশগ্রহণ করে ভালো ফলাফল অর্জনকারীদের হাতে পুরস্কার তুলে দেন।

গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) বেলকুচির বওড়াস্থ স্কুলটিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি শিক্ষার্থীদের মাঝে এ পুরস্কার বিতরণ করেন। শিক্ষা অফিসারের হাত থেকে পুরস্কার পেয়ে খুশি ইউনিক স্কলার স্কুলের নার্সারীতে প্রথম স্থান অর্জনকারী উম্মে হাবিবা-সহ অন্যান্য শ্রেণির ক্ষুদে শিক্ষার্থীবৃন্দ।

স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব মোঃ মহসিন রেজা উৎসবমুখর পরিবেশে একএক করে প্রতিটি শ্রেণির বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণাপূর্বক অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এতে স্কুলটির ম্যানেজিং কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব আব্দুস সবুর ভুইয়া-সহ অন্যন্য সদস্যবৃন্দ এবং স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *