শিবগঞ্জে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের বর্ণাঢ্য সংবর্ধনা

শিবগঞ্জে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের বর্ণাঢ্য সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর’২৩) বিকেলে শিবগঞ্জের একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “সেবক ফাউন্ডেশন” এর উদ্যোগে স্থানীয় একটি অডিটোরিয়ামে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির উপদেষ্টা ও পিএইচডি গবেষক মুহাম্মাদ আব্দুর রউফ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়াস্থ ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রতিথযশা শিক্ষাবিদ প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়টির একই বিভাগের অধ্যাপক ড. মুহা: অলিউল্লাহ এবং সেবক ফাউন্ডেশনের উপদেষ্টা, রাইজিং স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও এমডি আব্দুল আযীয মাহমুদ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত প্রায় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এসময় প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিতদের উদ্দেশ্যে প্রফেসর ড. সৈয়দ মাকসুদুর রহমান বলেন, তোমরা কঠোর সাধনা ও কষ্ট করে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে যেভাবে মা-বাবা ও শিক্ষা প্রতিষ্ঠানের মুখ উজ্বল করেছো, ঠিক সেভাবে সামনের সকল পরীক্ষায় কৃতিত্বের স্বাক্ষর রেখে সকলের মুখ উজ্বল করতে হবে। আগামীর বাংলাদেশ এমনকি পৃথিবী পরিচালনার দায়িত্ব নেয়ার মতো যোগ্যতা অর্জন করতে হবে তোমাদেরকেই। এসময় প্রাতিষ্ঠানিক পরীক্ষায় কৃতিত্ব অর্জন করার পাশাপাশি চরিত্র, আচরণ ও নৈতিকতার দিক দিয়েও সাফল্য অর্জন করার প্রতি জোর তাগিদ দেন প্রধান অতিথি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *