৪২ শিক্ষার্থীকে টপ অ্যাচিভার অ্যাওয়ার্ড দিয়েছে এশিয়ান ইউনিভার্সিটি

৪২ শিক্ষার্থীকে টপ অ্যাচিভার অ্যাওয়ার্ড দিয়েছে এশিয়ান ইউনিভার্সিটি

সিজিপিএ’র ভিত্তিতে ৪২ জন মেধাবী শিক্ষার্থীকে স্প্রিং-২০২৩ এ টপ অ্যাচিভার অ্যাওয়ার্ড প্রদান করেছে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে। শুক্রবার (২৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়টির আশুলিয়াস্থ স্থায়ী ক্যাম্পাসে এ উপলক্ষে অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়। তারা সকলেই সেমিস্টার ফি এর ২৫ ভাগ শিক্ষাবৃত্তি পাবেন।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এইউবি উপাচার্য ইমেরিটাস প্রফেসর ড. শাহজাহান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার একেএম এনামুল হকের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক ও স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক মিজানুর রহমান ভূইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো: নূরুল ইসলাম-সহ বিভাগসমূহের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এইউবি উপাচার্য বলেন, নিজেকে দক্ষ ও যোগ্য করে গড়ে তুলতে মেধার কোন বিকল্প নেই, ব্যক্তিজীবনে প্রত্যেককে সৎ থাকতে হবে। আমরা চাই এইউবি শিক্ষার্থীরা সবার কাছে মডেল হিসেবে পরিচিতি পাবে। এইউবি সবাইকে উৎসাহিত করতেই এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করি, আগামীর মেধাবী জাতি গঠনে তোমরা ভূমিকা রাখবে।

এইউবি ট্রেজারার তার বক্তব্যে সবাইকে ভালো ফলাফলের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামীতে অরো ভালো করার জন্য উৎসাহ প্রদান করেন।

স্বল্প খরচে মানসম্মত ও আধুনিক শিক্ষা এই স্লোগানকে ধারণ করে ১৯৯৬ সাল থেকে শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে দেশের প্রথম সারির বেসরকারী বিশ্ববিদ্যালয় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। দীর্ঘ এই পথ পরিক্রমায় এইউবি সবসময়ই মেধাবীদের মূল্যায়ন করেছে, প্রতিবছরই দিয়েছে শিক্ষাবৃত্তি। তারই ধারাবাহিকতায় স্প্রিং সেমিস্টার ২০২৩ এ সিজিপিএ’র ভিত্তিতে এইউবি বিভিন্ন বিভাগের ৪২ জন শিক্ষার্থীকে টপ অ্যাচিভার অ্যাওয়ার্ড স্প্রিং ২০২৩ প্রদান করেছে।

শিক্ষার্থীরা এই অ্যাওয়ার্ড পেয়ে অত্যন্ত আনন্দিত এবং উৎসাহিত। অনূভুতি প্রকাশ করতে গিয়ে শিক্ষার্থীরা বলেন, শিক্ষাবৃত্তি প্রদানের এই ধারা অব্যাহত থাকলে সকল বিভাগের শিক্ষার্থী পড়াশোনার দিকে মনোযোগী হবে এবং সবাই ভালো ফলাফলের জন্য চেষ্টা করবে। এই এওয়ার্ড আমাদেরকে অনেক বেশি উৎসাহিত করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *