সিরাজগঞ্জে স্কুল ছাত্রীসহ ত্রিপল মার্ডারের আসামী রাজিব গ্রেফতার, খুনির ফাঁসির দাবীতে মানববন্ধন

সিরাজগঞ্জে স্কুল ছাত্রীসহ ত্রিপল মার্ডারের আসামী রাজিব গ্রেফতার, খুনির ফাঁসির দাবীতে মানববন্ধন

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রীসহ ত্রিপল মার্ডারের আসামী রাজিবকে গ্রেফতার করা হয়েছে। এদিকে স্কুল ছাত্রী তুষিসহ বাবা মাকে হত্যার ঘটনায় খুনি ভাগ্নের ফাঁসির দাবীতে মানববন্ধন করা হয়েছে তাড়াশে। বৃহস্পতিবার সকালে এ মানববন্ধন করে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। ওই মানবন্ধন স্কুল মাঠ থেকে বের হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এ মানববন্ধন শেষে সমাবেশে স্কুলের প্রধান শিক্ষক আলী হাসানসহ অন্যান্য শিক্ষক ও সহপাঠীরা নিহত তুষি সরকারের স্মৃতিচারণ করতে গিয়ে অঝোরে কাঁদে। এমনকি উপস্থিত লোকজন ১০ম শ্রেণির ছাত্রী তুষির সহপাঠিদের স্মৃতিচারণ শুনে চোখের পানি ফেলেন।

গত শনিবার রাতে পাওনা টাকার জের ধরে ভাগ্নে রাজিব ফ্লাট বাড়ির তৃতীয় তলার কক্ষে মামা, মামি ও মামাতো বোন স্কুল ছাত্রী তুষিকে গলাকেটে হত্যা করে।

খুনি রাজিবকে দ্রুত সময়ের মধ্যে ফাঁসির দাবী জানান বক্তরা। তবে এ ত্রিপল মার্ডারের একমাত্র আসামী রাজিবকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ মামলার আসামী রাজিবকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *