GEN-বাংলাদেশ এর আয়োজনে ড্যাফোডিলে ‘মেন্টরিং সেশন অন পার্সোনাল ব্রান্ডিং’

GEN-বাংলাদেশ এর আয়োজনে ড্যাফোডিলে ‘মেন্টরিং সেশন অন পার্সোনাল ব্রান্ডিং’

তরুণদের মধ্যে উদ্যোক্তা মনেবৃত্তি তৈরি করার লক্ষ্যে গ্লোবাল এন্টারপ্রেনারশিপ নেটওয়ার্ক-বাংলাদেশ (GEN-বাংলাদেশ) উদ্যোগে “মেন্টরিং সেশন অন পার্সোনাল ব্রান্ডিং” শীর্ষক বিশেষ মেন্টরিং সেশনের আযোজন করা হয়। বিশেষ এই সেশনে স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন টেকনো ইন্ডিয়া গ্রুপের নির্বাহী পরিচালক ও সিআইও মেঘধুত রায় চৌধুরী। আজ বুধবার (১৩ মার্চ) রাজধানীর ধানমন্ডিতে ড্যাফোডিল প্লাজায় নলেজ ভেলী, বাংলাদেশ ভেঞ্চার ক্যাপিটাল লিমিটেড ও ড্যাফোডিল ইন্টারন্যাশানাল ইউনিভার্সিটির ইনোভেশন ও উদ্যোক্তাবৃত্তি ডিপার্টমেন্ট এর সহযোগিতায় এ বিশেষ সেশনের আয়োজন করা হয়।

সেশনে ১৫০ এর অধিক শিক্ষার্থী তাদের ইনোভেটিভ আইডিয়া উপস্থাপন করেন এবং এতে ৫০ এর অধিক তরুণ উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

সেশনে মেঘধুত রায় চৌধুরী উপস্থিত তরুণ শিক্ষার্থীদের পার্সোনাল ব্রান্ডিং এর উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি উদ্যোক্তা হিসেবে ক্যারিয়ার গড়তে অনুপ্রাণিত ও উৎসাহিত করেন এবং উদ্যোক্তা হিসেবে সাফল্য অর্জনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন GEN-বাংলাদেশ-এর উপদেষ্টা ও ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মোহাম্মদ নুরুজ্জামান, ড্যাফোডিল ইন্টারন্যাশানাল ইউনিভার্সিটির ইনোভেশন ও উদ্যোক্তাবৃত্তি ডিপার্টমেন্ট এর প্রধান কামরুজ্জামান দিদারসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সেশন শেষে ড. মোহাম্মদ নুরুজ্জামান মেঘধুত রায় চৌধুরীকে GEN-বাংলাদেশ-এর বাংলাদেশ পক্ষ হতে সম্মাননা স্মারক প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *